পুলিশ কনস্টেবল ও ওয়ার্ড মেম্বরের মটরসাইকলে ছিনতাই

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৭

পুলিশ কনস্টেবল ও ওয়ার্ড মেম্বরের মটরসাইকলে ছিনতাই

ঝিনাইদহের হরিণাকু-ু উপজেলার দৌলতপুর ইউনিয়নের গোবরাপাড়া মাঠের মধ্যে থেকে রোববার রাতে মুখোশধারী সন্ত্রাসীরা ডাকবাংলা ক্যাম্পের পুলিশ কনেস্টটেবল মোঃ ইদ্রিস আলীর রেজিষ্ট্রেশন বিহীন একটি টি.ভি.এস ১০০ সি.সি. ও স্থানীয় ৭ নং ওয়ার্ডের আব্দুর রহিম মেম্বরের একটি টি.ভি.এস ১০০ সি.সি মোটরসাইকেল ছিনতায় করেছে। একই সময় সোনাতনপুর মাধ্যমিক বিদ্যলয়ের অফিস সহকারী মোঃ লোকমান হোসেন, নিরমল সাধু খাঁ, ভূইয়াপাড়া গ্রামের আনিচুরের কাছে থাকা মোবাইল ও নগদ পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় হাত পা বেধে রেখে তাদের মারধর করা হয়।

 

খবর পেয়ে সোনাতনপুর ক্যাম্পের এস.আই.আলী আকবর, এস.আই.রইচ উদ্দিন ও এ.এস.আই তরিকুল ইসলাম তাদেরকে উদ্ধার করে। আব্দুর রহিম মেম্বর জানান, তারা রোববার রাত ৮টার দিকে তারা সোনাতনপুর থেকে ডাকবাংলা বাজার যাচ্ছিলেন।

 

এ সময় গোবরাপাড়া মাঠের মধ্যে পৌছালে ৮/১০ জনের একটি মুখোশধারী সন্ত্রাসীরা তাদের গতি রোধ করে। এ সময় তাদের হাতে হাসুয়া ছিল। তাদের হাত পা বেধে দুইটি মটর সাইকেল ও ান্য পথচারীদের কাছ থেকে মোবাইল ও নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তিনি জানান, ওই স্থানে প্রায় এমন ঘটনা ঘটে। রাস্তার পাশে ঝোপঝাড় ও গাছপালা ধাকায় সহজে সন্ত্রাসীরা ওৎ পেতে থাকতে পারে।

 

হরিণাকুন্ডুর সোনাতনপুর ক্যাম্পের এস.আই.আলী আকবর সোমবার রাতে খবরের সত্যতা নিশ্চিত করে জানান, আমরা দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

এ সংক্রান্ত আরও সংবাদ