দুর্নীতির আশ্রয় নিলে পুলিশের বিরুদ্ধেও শাস্তিমুলক ব্যবস্থা- ঝিনাইদহে ডিআইজি দিদার আহমেদ

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৯

ঝিনাইদহ সংবাদ ডেস্ক :

‘দুর্নীতির আশ্রয় নিলে বা জনগনের সাথে অসৌজন্য মুলক আচরণ করলে পুলিশের বিরুদ্ধেও কঠোর শাস্তিমুলক ব্যবস্থা নেওয়া হবে। কেননা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগুলো দমনে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছেন।

তাই থানা, ক্যাম্প, ফাড়ি সহ সকল স্থানে কর্মরত পুলিশ সদস্যদের স্বচ্ছতার মধ্যে থেকে কাজ করতে হবে’ ঝিনাইদহ পুলিশ লাইনস্ মিলনায়তনে মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহমেদ।


জেলা পুলিশের আয়োজনে আজ বিকাল সাড়ে ৩ টার দিকে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে জেলা পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার ইনসার্ভিস প্রত্যুষ কুমার মজুমদার সহ পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় ডিআইজি দিদার আহমেদ আরো বলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় এক সময়ের সন্ত্রাস অধ্যুষিত ঝিনাইদহ এখন শান্তির জনপদে পরিনত হয়েছে। এখানে মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি প্রায় শুন্যের কোঠায় নেমে এসেছে। এগুলো একেবারে নির্মুল করতে পুলিশ ও জনগনকে একত্রে কাজ করতে হবে।


ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান বলেন, প্রতিদিন মাদক, সন্ত্রাস নির্মুলে পুলিশের বিশেষ অভিযান চলমান রয়েছে। নির্বাচনের আগে ২০১৮ সালের ডিসেম্বর মাস থেকে ২০১৯ সালের বর্তমান সময় পর্যন্ত জেলায় মাদক সহ ১১৪৮ টি মামলা ও ১৪ শতাধিক আসামী গ্রেফতার হয়েছে। এটা পুলিশের বড় সফলতা।

এ সংক্রান্ত আরও সংবাদ