ঝিনাইদহ শহরে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে আহত, হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০১৯

ঝিনাইদহ সংবাদ ডেস্ক :

ঝিনাইদহে বোনের উত্যক্তের প্রতিবাদ করায় বাপ্পী মিয়া নামের এক এসএসসি পরীক্ষার্থীকে শহরের ফজর আলী গালর্স স্কুল এন্ড কলেজ সংলগ্ন এলাকায় পিটিয়ে আহত করেছে বখাটেরা। বর্তমানে সে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাপ্পী সদর উপজেলার মায়াধরপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। এ ঘটনায় মামলা দায়ের করা হলেও এখনও কোন আসামী গ্রেফতার হয়নি। ঘটনাটি ৭ তারিখ ঘটলেও জানাযানি হয় শুক্রবার রাতে।


বাপ্পীর চাচাতো নানা সোহরাব হোসেন জানান, বাপ্পী এবং তার চাচাতো বোন পিংকি সদর উপজেলার কে কে পি বি মাধ্যমিক বিদ্যালয়ে পড়াশুনা করে। বাপ্পী এসএসসি পরীক্ষার্থী এবং বোন ৮ম শ্রেণীর ছাত্রী।

তাদের স্কুলে যাওয়া আসার পথে তার চাচাতো বোন পিংকিকে প্রায়ই একই এলাকার বখাটে নয়ন ও জিম বেশ কয়েকমাস ধরেই উত্যক্ত করতো। বেশ কিছুদিন আগে এরই প্রতিবাদ করে বাপ্পী।

ফলে ক্ষিপ্ত হয়ে গত ৭ তারিখ বৃহস্পতিবার এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ফজর আলী গালর্স স্কুল এন্ড কলেজ কেন্দ্রের পাশেই চার রাস্তামোড়ে নয়ন ও জিম সহ ৭/৮ জন যুবক বাপ্পীকে বেধড়ক পিটিয়ে আহত করে।

পরে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তার শারীরিক অবস্থা খারাপ। হয়তো বাকী পরীক্ষাগুলোও দিতে পারবে না।

তিনি আরো জানান, গেল ৭ তারিখ রাতেই তার পিতা বাদী হয়ে সদর থানায় নয়ন ও জিমে’র নাম উল্লেখ সহ ৭/৮ জনের নামে মামলা দায়ের করেছে। আমরা চাই এঘটনার স্বুষ্ঠ বিচার হোক। আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়া হোক যাতে আর কেউ এ ধরনের অপরাধ করতে না পারে।

সদর হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক ডা: শাহিন ঢালি জানান, হাসপাতালে ভর্তি বাপ্পীর মাথা, বুক ও মুখ সহ শরীরে আঘাত রয়েছে। নানা পরীক্ষা-নীরিক্ষা শেষে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে।

সদর থানার ওসি মিজানুর রহমান জানান, এ ঘটনায় ভিকটিম পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ