শুক্রবার সকাল ৮ টায় শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০১৮

শুক্রবার সকাল ৮ টায় শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা

ঝিনাইদহ সংবাদ ডেস্ক :

আগামীকাল শুক্রবার সকাল ৮ টায় শেষ হচ্ছে নির্বাচনী প্রচার-প্রচারনা। নিষেধাগ্গা থাকবে যানবাহন চলাচলের উপরও।

এদিকে শেষ মুহূর্তে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন বিভিন্ন দলের প্রার্থীরা। ঝিনাইদহ- ১, ২, ৩ ও ৪ আসনের প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন।

ঝিনাইদহ-১আসনে নৌকার প্রার্থীর প্রচারে যোগ দিয়েছেন রুপালী পর্দার এক ঝাক তারকা।  ছিলেন নায়ক ফেরদৌস, রিয়াজ, নায়িকা অপু বিশ্বাস, পপি।

তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। দেশ অর্থনীতিতে এগিয়ে গেছে। সাংস্কৃতিক ক্ষেতেও হয়েছে ব্যাপক উন্নতি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বরের নির্বাচনের দিন নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। সবাইকে নৌকায় ভোট দিতে হবে।

এছাড়া ঝিনাইদহ-২ আসনে (সদর ও হরিনাকুন্ডু উপজেলার) বিভিন্ন স্থানে প্রচারনা চালিয়েছেন বিভিন্ন দলের প্রর্থীরা।

ঝিনইদহ-৩(কোটচাদপুর-মহেশপুর) আসন ও ঝিনইদহ-৪ আসন কালীগঞ্জেও সন্ধ্যার পরও চলছে ভোট ভিক্ষা, প্রচারনা।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন, ২৮ ডিসেম্বর শুক্রবার সকাল ৮ টার মধ্যে শেষ হবে সকল ধরনের প্রচার প্রচারনা। এ সময়ের পর কেউ আর নির্বাচনী প্রচারনা চালাতে পারবে না। কেউ যদি এ আইন অমান্য করে তাহলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেলা নির্বাচন অফিসের দেওয়া তথ্য মতে, এবারের নির্বাচনে জেলার ৪ টি আসনের মোট ৬ টি উপজেলায় ৫’শ ৭৮ টি ভোটকেন্দ্র চুড়ান্ত করা হয়েছে। নিরাপত্তার দিক বিবেচনা করে এর মধ্যে ২’শ ৫০ টি ভোটকেন্দ্র গুরুত্বপূর্ণ হিসেবে ধরা হয়েছে।

জেলায় মোট ভোটার সংখ্যা ১৩ লাথ ৪২ হাজার ৩’শ ৩০ জন। এর মধ্যে নারী ভোটার ৬ লাখ ৬৯ হাজার ৬’শ ১৯ এবং পুরুষ ভোটার ৬ লাখ ৭২ হাজার ৭’শ ১১ জন।

আর ৪ টি সংসদীয় আসনে মোট প্রার্থী রয়েছেন ১৭ জন। এর মধ্যে ঝিনাইদহ-১ আসনে ৩ জন, ঝিনাইদহ-২ আসনে ৪ জন, ঝিনাইদহ-৩ আসনে ৫ জন এবং ঝিনাইদহ-৪ আসনে ৫ জন প্রার্থী রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ