শৈলকুপায় নৌকার প্রার্থীর নিজ ইউনিয়নে নির্বাচনী জনসভা

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৮

শৈলকুপায় নৌকার প্রার্থীর নিজ ইউনিয়নে নির্বাচনী জনসভা

এইচ এম ইমরান, শৈলকুপা :

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিয়নে আওয়ামীলীগের নির্বাচনী প্রচারণা ও বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার জনসভায় প্রধান অতিথি ছিলেন নৌকার প্রার্থী এবং জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ শৈলকুপা আসন থেকে আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আব্দুল হাই তার বক্তব্যে বলেন, এই ইউনিয়নে আমার জন্ম।

১৯৭১ সালে পাক হানাদার বাহিনীর বিপক্ষে অবস্থান নিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছিলাম বলেই দেশ আজ স্বাধীন। বর্তমান সরকারের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

তিনি সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনারা জনগনের সামনে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকা মার্কায় ভোট প্রার্থণা করবেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মির্জাপুর ইউপি চেয়ারম্যান এবং সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা আইনজীবি সমিতির নব নির্বাচিত সভাপতি এ্যাড, ইসমাইল হোসেন (পিপি), উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু,

উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, ইবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড, শামসুজ্জামান তুহিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, সাধারণ সম্পাদক শাওন শিকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল পারভেজ কর্নেল প্রমুখ।

এছাড়াও মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু বকর ও সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফিরোজুর রহমান, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম টুলু, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক জামিনুর রহমান লিটনসহ মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জনসভায় উপস্থিত জনগন দুই হাত তুলে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ