শৈলকুপায় আ’লীগের দু,গ্রুপের সংঘর্ষ, ভাংচুর-লুটপাট,আটক ১০

প্রকাশিত: ১০:১৯ পূর্বাহ্ণ, আগস্ট ৫, ২০১৭

শৈলকুপায় আ’লীগের দু,গ্রুপের সংঘর্ষ, ভাংচুর-লুটপাট,আটক ১০

 

টিপু সুলতান ঃ
ঝিনাইদহ শৈলকুপা উপজেলার শেখড়া গ্রামে আওয়ামী লীগের মফিজ উদ্দীন ও ফারুক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অনন্ত ৫টি বাড়ি ও বেশকিছু দোকান ভাংচুরের ঘটনায় এখন পর্যন্ত প্রায় ১০জন কে আটক করা হয়েছে। এবিষয়ে এই রিপোর্ট লেখা পর্যন্ত শৈলকুপা থানায় তদন্ত পুর্বক মামলার প্রস্তুতি চলছে ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে আওয়ামী লীগের মফিজ সমর্থক উমেদ আলী ঝিনাইদহের একটি আদালতে মামলার হাজিরা দিতে যাচ্ছিল। এ সময় শেকড়া বাজারে প্রতিপক্ষ ফারুক চেয়ারম্যানের সমর্থকরা তাকে আটকিয়ে রাখে। খবর পেয়ে মফিজ সমর্থকরা জোটবদ্ধ হয়ে ফারুক সমর্থক গিয়াস উদ্দীনের বাড়ি ভাংচুর করে। এ ঘটনার জের ধরে আবার ফারুক সমর্থকরা প্রতিপক্ষ রাজ্জাকের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে। এভাবে পাল্টাপাল্টি ৫টি বাড়ি ও দুইটি দোকান ভাংচুর করা হয়।

বৃহস্পতিবার রাতে খবর পেয়ে শৈলকুপা থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন জানান, আমরা দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে দুগ্রুপেরই ১০জন কে আটক করা হয়েছে। তবে গ্রাম বাসির মধ্যে আতংক বিরাজ করছে । ঘটনার সঠিক তদন্ত করে প্রকৃত অপরাধিদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ