কালীগঞ্জ পৌরসভার কাউন্সিলর পদের উপনির্বাচনে রিংকু বিজয়ী

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

কালীগঞ্জ পৌরসভার কাউন্সিলর পদের উপনির্বাচনে  রিংকু বিজয়ী

বিশেষ প্রতিনিধি, কালীগঞ্জ ॥ ১০ অক্টোবর’২০২০
ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপনির্বাচন এর ভোটগ্রহণ শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এই উপনির্বাচনে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেছেন। শনিবার সকাল ৯ টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৫ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোটাররা ভোট প্রদান করছেন।
কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন জানান, এই নির্বাচনে বোতল প্রতিকের মনিরুজ্জামান রিংকু ১৬৬৭ ভোট পেয়ে বেসরকারী বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি উটপাখি মোঃ নাসিম উদ্দিন পেয়েছেন ১০২১ ভোট পেয়েছেন। এছাড়াও অন্য দুইজন প্রার্থী পাঞ্জাবী প্রতিকের আলমগীর হোসেন ৪২৬ ও ডালিম প্রতিকের মিজানুর রহমান পেয়েছেন ২০৭ ভোট।
জানা গেছে, এই ওয়ার্ডে মোট ভোটার ৬৩০৬ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৩১৩৬ ও নারী ভোটার ৩১৭০ জন। এই উপনির্বাচনে ২টি ভোট কেন্দ্রে ১ জন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, ২০১৮ সালের ২২ আগস্ট কালীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ¦ মকছেদ আলী মৃত্যুবরণ করেন। এরপর ২০১৯ সালের ২৮ ফেব্রুয়ারি মেয়র পদে উপনির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম আশরাফ মেয়র নির্বাচিত হন। তারপর ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূণ্য ঘোষণা করা হয়।

 

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ