ঘোড়াঘাট ইউএনও‘র ওপর হামলার প্রতিবাদে হরিণাকুণ্ডে মানববন্ধন

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২০

ঘোড়াঘাট ইউএনও‘র ওপর হামলার প্রতিবাদে হরিণাকুণ্ডে মানববন্ধন

হরিণাকুণ্ডু-
দিনাজপুর জেলার গোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার মুক্তিযোদ্ধা বাবা ওমর আলী শেখের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় নিন্দা, প্রতিবাদ ও সুষ্ঠ বিচারের দাবি জানিয়ে মানববন্ধন করেছে ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলার সরকারি-কর্মকর্তা কর্মচারিবৃন্দ।
বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা দোয়েল চত্তর মোড় এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানবন্ধনে অংশ নেন ইউএনও সৈয়দা নাফিস সুলতানা, এসিল্যান্ড রাজিয়া আক্তার চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা হাফিজ হাসান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মাস্টার মহিউদ্দিন আহমেদ, অধ্যক্ষ শরিফুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি সাইফুজ্জামান তাজু, যুব উন্নয়ন কর্মকর্তা বেল্লাল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফজলুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম, সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণিপেশার শত শত মানুষ।
মানববন্ধনে বক্তারা বলেন, ইউএনও ওয়াহিদা খানম ও তার মুক্তিযোদ্ধা বাবার ওপর হামলার ঘটনায় কয়েকজন গ্রেপ্তার হলেও প্রকৃত ঘটনা নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি। এটি চুরির উদ্যেশে নয় বরং পরিকল্পিতভাবে হত্যার উদ্যেশেই এই বর্বোরোচিত হামলা। এতে জড়িতদের চিহ্নিত করে দৃস্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ