ঝিনাইদহের রেমিটেন্স যোদ্ধা শাহিনুর রহমান টিটো’র নামে অপ-প্রচার

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০২০

ঝিনাইদহের রেমিটেন্স যোদ্ধা শাহিনুর রহমান টিটো’র নামে অপ-প্রচার

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:
ঝিনাইদহের রেমিটেন্স যোদ্ধা ও ম্যানপাওয়ার ব্যবসায়ী শাহিনুর রহমান টিটোর নামে অপপ্রচার অব্যাহত রেখেছে একটি চক্র। সামাজিক ভাবে হেয় ও হয়রানি করার জন্য উঠেপড়ে লেগেছে ওই চক্রটি। শাহিনুর রহমান টিটো অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে তিনি সুনামের সাথে বিদেশে কাজ করে আসছেন। সেই সাথে দেশের জনশক্তি রপ্তানী করে দেশের উন্নয়নে অবদান রেখে চলেছেন। কিন্তু সম্প্রতি একটি চক্র তার কাছে টাকা দাবী করে না পেয়ে তার বিরুদ্ধে অপ-প্রচার শুরু করেছেন। সামাজিক ভাবে তাকে হেয় করার জন্য চক্রটি সাংবাদিকদের কাজে লাগিয়ে তার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করাচ্ছেন।
তিনি বলেন, সম্প্রতি ঝিনাইদহ ও যশোর থেকে প্রকাশিত ২ টি পত্রিকার তার বিরুদ্ধে সংবাদ পরিবেশিত হয়েছে। সংবাদে যা উল্লেখ করা হয়েছে তার কোন সত্যতা নেই। সাংবাদিকরা মনগড়া তথ্য দিয়ে সংবাদটি পরিবেশন করেছেন।
শাহিনুর রহমান টিটো বলেন, ১৯৯১ সালে তিনি মালেশিয়া পাড়ি জমান। দেশের রেমিটেন্স যোদ্ধা হিসেবে দীর্ঘদিন সেখান কাজ করেছেন। ১০ বছর আগে দেশে এসে কে এম ওভারসীস (যার লাইসেন্স নং-১২০০) এর ওভারসীস ডাইরেক্টর হিসেবে যুক্ত হন। মালেশিয়া ফিরে গিয়ে নিজের পেশার পাশাপাশি তিনি দেশের বেকার যুবকদের বৈধভাবে মালেশিয়াতে কর্মসংস্থানের ব্যবস্থা করেন। সরকারের দেওয়া নিয়মনীতি মেনে বৈধভাবে তিনি মালেশিয়াতে রিক্রুটিং করে আসছিলেন। ঢাকায় নিজ অফিসে কাজ করছেন তিনি। সম্প্রতি করোনা ভাইরাস শুরু হলে তিনি ঢাকা থেকে এসে গ্রামে রয়েছে। এলাকার কয়েকজন সুবিধাবাদী তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছেন।
এমনকি চাঁদা না পেয়ে কতিপয় নামধারি সাংবাদিক মিথ্যাচার করে আসছে বলেন অভিযোগ করেন শাহিনুন রহমান টিটো। তিনি বলেন, সাংবাদিকরা ফোনে টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করায় আমার বিরুদ্ধে একের পর এক মিথ্যা সংবাদ পরিবেশন করছেন। এসকল মিথ্যাচার থেকে বন্ধ করতে তিনি সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ