সিসি ক্যামেরা নষ্টসহ চুরি ধর্ষণ বৃদ্ধির পাওয়ায় আইন শৃংখলা সভায় উদ্বেগ প্রকাশ

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০

সিসি ক্যামেরা নষ্টসহ চুরি ধর্ষণ বৃদ্ধির পাওয়ায় আইন শৃংখলা সভায় উদ্বেগ প্রকাশ

বিশেষ প্রতিনিধি, কালীগঞ্জ ॥
করোনার মধ্যে চুরি ও ধর্ষণ বৃদ্ধি, শহরের সিসি ক্যামেরা নষ্ট এবং যানজটসহ নানা প্রকার ঘটনা বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করা হয়েছে। সোমবার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আইন শৃংখলা কমিটির সভায় সদস্যরা এসব উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তা নিয়ন্ত্রণের জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, কমিটির উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা শিরিন লুবনা, কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার মনজুরুল আহসান, ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন, নজরুল ইসলাম ছানা, দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক আলহাজ¦ শহিদুল ইসলাম, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস প্রমুখ।
সভায় কমিটির সদস্যরা জানান, করোনার মধ্যে শহর ও গ্রামাঞ্চলের দোকানপাট ও কৃষকের হালের বলদ চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। এছাড়া শহরের মধ্যে ভারী যানবাহন চলাচল করে যানজটের সৃষ্টি হওয়ায় জনদুর্ভোগ বেড়েছে। সেই সাথে বেড়েছে ধর্ষণের ঘটনা। অপরদিকে ব্যবসায়ী এবং সাধারণ মানুষের টাকায় কেনা শহরের সকল সিসি ক্যামেরা নষ্ট হয়ে পড়ে রয়েছে। সভায় অবিলম্বে এসব ঘটনার সমাধান ও চুরি প্রতিরোধে কার্যকারী ব্যবস্থা গ্রহণের জন্য সিদ্ধান্ত গৃহিত হয়।
এছাড়া করোনার মধ্যে ক্রেতা ও বিক্রেতা উভয়কে মাক্স ব্যবহার বাধ্যতামূলক এবং মাদক নিয়ন্ত্রণে কার্যকারী ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্তও নেয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ