হরিণাকুণ্ডুতে একই পরিবারে আরও দু’জন করোনায় আক্রান্ত

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

হরিণাকুণ্ডুতে একই পরিবারে আরও দু’জন করোনায় আক্রান্ত

এম.সাইফুজ্জামান তাজু
হরিণাকুণ্ডু-
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে একই পরিবারে আরও দু’জন করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ৮ জনে।
এর আগে গত এপ্রিল, মে ও জুন মাসে ঢাকা, গাজীপুর ও কক্সবাজারে বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত ৩ যুবক, ৮ জুন এক পিবিআই কর্মকর্তা ও ১০ জুন ১ সাংবাদিক ও নারীসহ আরও ৬ জন করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের মধ্যে ১ জন সুস্থ্য হয়েছেন। অন্য ৭ জন নিজ বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন আছেন।
রোববার নতুন ওই দুই জনের করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জামিনুর রশিদ। তিনি জানান, নতুন আক্রান্তরা গত ৩১ মে কক্সবাজারফেরত আক্রান্ত যুবকের বাবা ও মা। ছেলের করোনায় আক্রান্তের ফলে ১ জুন তার বাবা ও মায়ের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। রোববার তাদের পজেটিভ রিপোর্ট আসে। ফলে উপজেলায় একই পরিবারের বাবা, মা ও সন্তানের করোনায় আক্রান্তের এটিই প্রথম ঘটনা।
তিনি আরও জানান, এ পর্যন্ত উপজেলায় ১২৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।
এ ব্যাপারে ইউ.এন.ও সৈয়দা নাফিস সুলতানা বলেন, করোনা আক্রান্ত নতুন দু’জনসহ একই পরিবারের ৩জন নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। আক্রান্তের বাড়িটি পূর্বেই লকডাউন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ