হরিণাকুণ্ডুতে পিবিআই কর্মকর্তা উপসর্গহীন করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, জুন ৮, ২০২০

হরিণাকুণ্ডুতে পিবিআই কর্মকর্তা উপসর্গহীন করোনায় আক্রান্ত

হরিণাকুণ্ডু-

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে পুলিশের এক উপ-পরিদর্শক উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), কুষ্টিয়াতে কর্মরত আছেন। এটি উপজেলায় ৩য় করোনা আক্রান্তের ঘটনা। এর আগে গত এপ্রিল ও মে মাসে উপজেলায় ঢাকা ও কক্সবাজারে বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ২ যুবক করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে একজন সুস্থ্য হয়েছেন। অন্যজন নিজ বাসায় চিকিৎসাধীন আছেন।
সোমবার ওই পুলিশ কর্মকর্তার করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ জামিনুর রশিদ। তিনি জানান, উপসর্গহীন আক্রান্ত ওই পুলিশ কর্মকর্তা জাতিসংঘ শান্তি মিশনে যাওয়ার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ল্যাবে পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। পরে সোমবার তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।
আক্রান্ত ওই পুলিশ কর্মকর্তা মুঠোফোনে জানান, তার শরিরে কোন করোনা উপসর্গ নেই। তিনি সুস্থ্য ও স্বাভাবিক আছেন। জাতিসংঘ শান্তি মিশনে যাওয়ার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে গেলে রবিবার চিকিৎসকরা অন্যান্য বিষয়ের সাথে করোনা পরীক্ষার জন্য তার নমুনা নেন। সোমবার সকালে তার করোনা পজেটিভ বলে জানানো হয়। তিনি নিজ বাসায় চিকিৎসাধীন আছেন।
ইউএনও সৈয়দা নাফিস সুলতানা বলেন, করোনা আক্রান্ত ওই পুলিশ কর্মকর্তা নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। থানা পুলিশের পক্ষ থেকে ওই বাড়িটিসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ