বয়স্কদের চেয়ারে বসিয়ে নিজ হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন র‌্যাব কমান্ডার মাসুদ আলম (ভিডিও)

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২০

বয়স্কদের চেয়ারে বসিয়ে নিজ হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন র‌্যাব কমান্ডার মাসুদ আলম (ভিডিও)

ঝিনাইদহ সংবাদ ডেস্ক ঃ  করোনার প্রভাবে  অসহায়,  অনাহারী ও বয়স্ক  মানুষদের চেয়ারে বসিয়ে নিজ হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মাসুদ আলম। বুধবার কোটচাঁদপুর ও মহেশপুরের বিভিন্ন ইউনিয়নে অসহায় খেটে খাওয়া মানুষ ও বয়স্কদের মাঝে তিনি এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় দেখা যায় বয়স্ক পুরুষ ও মহিলাদের চেয়ারে বসিয়ে নিজ হাতে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন র‌্যাব কমান্ডার মাসুদ আলম। এই দৃশ্য দেখে সাধারণ মানুষের মাঝে অনেকেই তার এই মানসিকতার প্রতি সম্মান জানান।

সরেজমিনে দেখা যায় গভীর রাত পর্যন্ত র‌্যাবের পক্ষ থেকে  ঝিনাইদহের গান্না,কোটচাঁদপুরের গুড়দহ, মহেশপুরের নেপা, ভৈরবা, কাজিড়বের,বাশবাড়িয়া সহ বেশ কয়েকটি এলাকায় গরীব অসহায় খেটে খাওয়া মানুষ ও বয়স্কদের মাঝে তিনি এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও র‌্যাবের পক্ষ থেকে নিয়মিতভাবে ঝিনাইদহসহ প্রত্যেকটি উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত আছে বলে জানা যায়।

এছাড়াও গান্না বাজারে করোনার কারনে বন্ধ হয়ে যাওয়া চা দোকানদার জহুরুল এর ফেসবুকে পোস্ট করা তার স্ত্রী ও সন্তানেরা না খেয়ে অনাহারে থাকার তথ্যটি জানতে পেরে তিনি  চা দোকানি জহুরুল এর পরিবারের জন্য খাদ্য সামগ্রী নিয়ে নিজে জহুরুলের হাতে পৌছে দেন।

একই দিন তিনি ,৪ সন্তান, মা ও স্ত্রী কে দুইদিন খাবার মুখে তুলে দিতে না পারা মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামের ৪ সন্ত্রানের জনক ভ্যান চালক ওহিদুল ইসলাম (৩৫)গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করা সেই ভ্যান চালক এর পরিবারটির পাশে গভীর রাতে  বিভিন্ন খাদ্য সামগ্রী ও আর্থিক সহযোগিতা নিয়ে বাড়িতে উপস্থিত হন। আত্মহত্যাকারী ওহিদুলের ২ মেয়ে ওহিদা (১৩) নাহিদা (১১) ছেলে স্বাধীন (৬) শাহিন (৪) তার মা ও স্ত্রী রয়েছে।কোম্পানি কমান্ডার মাসুদ আলম তিনি বলেন আমি যতদিন এখানে থাকব আপনারা আমাকে জানাবেন সার্বিকভাবে আমি আপনাদেরকে সহযোগিতা করবো।

এসময় তার আরো  উপস্থিত ছিলেন কোটচাঁদপুর  সার্কেল এসপি অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম।

এ সংক্রান্ত আরও সংবাদ