ঝিনাইদহ জেলা আ:লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু নিউইয়র্কে সংবর্ধিত

প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২০

ঝিনাইদহ জেলা আ:লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু নিউইয়র্কে সংবর্ধিত

সংগ্রহ ঃ   নিউইয়র্কে ৪ ফ্রেরুযারি মঙ্গলবার সন্ধ্যায় ৭ টায় জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টার ঝিনাইদহের সিটি মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে ঝিনাইদহ জেলা সমিতি ইউএসএ এর ঊদ্যোগে এক মতবিনিময় সভার আয়োজন করা হয় ।

সংগঠনের সভাপতি মো: আব্দুদ দাইয়ান পান্নার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ফারুক হোসেনের পরিচলনায় ,সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু ॥ মতবিনিময সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা সমিতির ইউএসএ এর সাবেক সভাপতি ,বর্তমান উপদেষ্টা মোহাম্মদ হাসনাত,বক্তব্য রাখেন সহ সভাপতি মশিউর রহমান,যুগ্নসাধারন সম্পাদক মো:আলম হোসেন.অর্থ সম্পাদক নাজিম উদ্দীন,সিনিয়ার সদস্য সিদ্দিকুর আলী,কুষ্টিয়া জেলা সমিতির সাবেক সাধারন সম্পাদক আনিসুজ্দামান সবুজ,উপদেষ্টা হাজী মফিজুর রহমান সহ সংগঠনের নেতাকর্মীরা।

মতবিনিময় সভায়  প্রধান অতিথি সাইদুল করিম মিন্টু বলেন বাংলাদেশে এখন বিনিয়গের জন্য সুন্দর পরিবেশ বিরাজ করছে,নিউইয়র্কে বসবাসরত ঝিনাইদহ বাসী সহ প্রবাসের সবাইকে বাংলাদেশে বিনিযয়োগের আহবান জানান। তিনি বলেন যে সকল ঝিনাইদহের প্রবাসী ঝিনাইদহে বিনিয়গ করতে চান,তাদের কে আমি সর্বাত্মক সহযোগিতা করবো। তিনি প্রবাসীদের জননেত্রী শেখ হাসিনা সরকারের পাশে থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন॥

উল্লেখ্য: মেয়র সাইদুল করিম মিন্টু বাংলাদেশে বিশ্বের সেরা ধনী বিল গেটসের এনজিওর প্রকল্পের মাধ্যমে গত ২৭জানুয়ারি যুক্তরাষ্ট্রে ওয়াশিংটন ডিসিতে একটি সেমিনারে যোগদান করেন,এবং তিনি নিউইযর্ক সহ যুক্তরাস্ট্রের বাংলাদেশী প্রবাসীদের সামাজিক ও রাজনৈতিক সংগঠন সহ বিভিন্ন সংগঠনের সভা সেনিনারে যোগদান করেন।তিনি আগামী ১৫ ফ্রেরুযারি বাংলাদেশে ফিরে যাবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ