মহেশপুরে ৩ মাসেও রিতু হত্যার কিনারা হয়নি ! আসামীরা প্রকাশ্যে

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২০

মহেশপুরে ৩ মাসেও রিতু হত্যার কিনারা হয়নি ! আসামীরা প্রকাশ্যে

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহের মহেশপুরে গৃহবধূ রিতু হত্যার ৩ মাস পার হলেও অন্ধকারে রয়েছে পুলিশ। এ হত্যাকান্ডের সাথে তার স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন বিরুদ্ধে অভিযোগ  থাকলেও এজাহার নামীয় কোন আসামী ধরা পড়েনি। বর্তমান মামলাটি তদন্ত করছে ঝিনাইদহ সিআইডি পুলিশ।

তথ্য নিয়ে জানা গেছে, মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের ডাকাতিয়া গ্রামের কিশোরী বধূ রিতুর গলিত লাশ গত বছরের ৬ নভেম্বর উদ্ধার করে পুলিশ। নিহতের পিতা আব্দুস সবুর বাদী হয়ে গত ৮ই নভেম্বর মহেশপুর থানায় রিতুর স্বামী সাগরসহ ৪ জন ও অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং-১৭/১৯। হত্যা মামলা দায়েরের পর পুলিশ এ পর্যন্ত কোন আসামীকে আটক করতে পারেনি। এ অবস্থায় মামলাটি গত ডিসেম্বর মাসে সিআইডিতে হস্তান্তর করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির এস.আই নজরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আসামীদের পাওয়া যাচ্ছে না। অন্যদিকে বাদীর অভিযোগ আসামীরা প্রকাশ্যে এলাকায় ঘুরা ফেরা করছে। সিআইডি পুলিশ তাদের গ্রেফতার করছে না। চোখের সামনে আসামীরা ঘুরে বেড়ানোয় নিহতের পিতা আব্দুস সবুর হতাশ হয়ে পড়েছেন।
গ্রামবাসি জানায়, উপজেলার ডাকাতিয়া গ্রামের আব্দুস সবুরের মেয়ে রিতু খাতুন (১৭) গুড়দাহ মাধ্যমিক বিদ্যালয়ে লেখাপড়া করার সময় একই উপজেলার পদ্মরাজপুর গ্রামের মৃত মোমিন তরফদারের কলেজ পড়ুয়া ছেলে সাগরের সাথে বিয়ে হয়। প্রেম করে বিয়ে করায় সাগরের পরিবার রিতুকে মেনে নিতে পারেনি। এ নিয়ে বহুবার শালিস বৈঠক হয়। পিতার বাড়িতে আসলে রিতুকে সাগর নিজ বাড়িতে নিয়ে যায়। গত ৬ই নভেম্বর ডাকাতিয়া গ্রামের লিচু বাগানের মধ্য থেকে রিতুর লাশ উদ্ধার করে পুলিশ।