‘শিশু কন্যার বিয়ে বন্ধ করি, সমৃদ্ধ দেশ গড়ি’ এই প্রতিপাদ্যে জাতীয় কন্যা শিশু দিবস উৎযাপন

প্রকাশিত: ৯:৩১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৭

‘শিশু কন্যার বিয়ে বন্ধ করি, সমৃদ্ধ দেশ গড়ি’ এই প্রতিপাদ্যে জাতীয় কন্যা শিশু দিবস উৎযাপন

‘শিশু কন্যার বিয়ে বন্ধ করি, সমৃদ্ধ দেশ গড়ি’ এই প্রতিপাদ্যে জাতীয় কন্যা শিশু দিবস উৎযাপন উপলক্ষে শৈলকুপার আবাইপুর রামসুন্দর মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতীয় ‘কন্যা শিশু দিবস’ দরিদ্র শিশু কন্যা ও মায়েদের মাঝে বস্ত্র বিতরণ, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে ঝিনাইদহের শৈলকুপায় এসেছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মেহের আফরোজ (চুমকী) এমপি।

 

শুক্রবার দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধক জনাব সাইদুর রহমান সজল, সভাপতি, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) ।

 

বিশেষ অতিথি হিসাবে ছিলেন সাবেক প্রতিমন্ত্রী ও সভাপতি ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ জনাব আব্দুল হাই এমপি, জনাব শিকদার মোশাররফ হোসেন, সভাপতি শৈলকুপা উপজেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান উপজেলা পরিষদ, জনাব মোস্তফা আরিফ রেজা মন্নু, সাধারণ সম্পাদক শৈলকুপা উপজেলা আওয়ামীলীগ, জনাব নায়েব আলী জোয়ার্দ্দার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সদস্য ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ, জনাব কাজী আশরাফুল আজম, সভাপতি শৈলকুপা পৌর আওয়ামীলীগ ও মেয়র শৈলকুপা পৌরসভাসহ অন্যান্য অতিথিবৃন্দ। উপজেলা আসাফো’র সভাপতি গোপাল চন্দ্র দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মুক্তার আহমেদ মৃধা, সদস্য ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ। এছাড়াও অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সংক্রান্ত আরও সংবাদ